বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

মায়ের স্বপ্ন পূরণে সন্তানের চমক, বিমান চালিয়ে নিয়ে গেলেন হজে

মায়ের স্বপ্ন পূরণে সন্তানের চমক, বিমান চালিয়ে নিয়ে গেলেন হজে

স্বদেশ ডেস্ক:

সন্তানদের সাফল্যের জন্য বাবা-মা কি-ই না করেন। জীবনের সকল ধরনের কষ্ট সহ্য করে সন্তানকে মানুষ গড়ে তুলেন। সম্প্রতি এক হৃদয় ছুঁয়ে দেওয়ার মতো ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

সেখানে দেখা যায়, মিশরীয় এক মায়ের চাওয়া ছিল তার পাইলট সন্তানের বিমানে উঠবেন। মায়ের সেই স্বপ্নই পূরণ করলেন ছেলে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে প্রশংসার ঝড়।

বিএনএন ও খালিজ টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, মিশরীয় ওই পাইলট নিজে প্লেন চালিয়ে মাকে হজ পালনের জন্য সৌদি আরবে নিয়ে গেছেন। পুরো এ ঘটনার দৃশ্য মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে।

আবদুল্লাহ মুহাম্মদ বাহি নামের ওই পাইলট জানান, তিনি ইজিপ্টএয়ারে কো-পাইলট হিসেবে কাজ করেন। তার ইচ্ছে ছিল, তিনি নিজে বিমান চালিয়ে তার মাকে পবিত্র ভূমিতে নিয়ে যাওয়ার চমক দেবেন।

আব্দুল্লাহ বলেন, পুরো এ বিষয়টি তিনি তার সহকর্মীদের সাহায্য নিয়ে করেছেন তার মাকে না জানিয়েই। ঘটনার দিন পাইলটের পোশাক পরে মাকে বিমানবন্দরের উদ্দেশে বেরিয়ে পড়েন আব্দুল্লাহ।

সেইসময় আব্দুল্লাহ তার মাকে জানান, তিনি তাকে বিমানবন্দরে নামিয়ে দিয়ে কুয়েতের উদ্দেশে ইজিপ্টএয়ারের ফ্লাইটে যাবেন।

পরবর্তীতে আবদুল্লাহর মা যখন মক্কার উদ্দেশে বিমানে উঠেন তখনই চমকে যান। সেইসময় বোর্ডিং গেটে তাকে অভ্যর্থনা জানানো হয়। এরপর বিমানে উঠে দেখতে পান আব্দুল্লাহকে। এতে যেন আনন্দে চোখ ভিজে যায় আব্দুল্লাহর মায়ের।

 

এ নিয়ে ৩১ বছর বয়সী আব্দুল্লাহ ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার দিয়েছেন। সেখানে লিখেছেন, আমাদের জন্য তিনি তার জীবনের পুরো সময় পার করেছে… তার একমাত্র স্বপ্ন ছিল আমার সঙ্গে একদিন বিমানে উড়বেন। এসময় আব্দুল্লাহ তার ক্রুদের ধন্যবাদ জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877